আমাকে কেউ বোঝে না - Jhawkuthi

Sidebar Ads

Ads Here

https://www.jhawkuthi.com/

Thursday 26 March 2020

আমাকে কেউ বোঝে না


1. আমাকে কেউ বোঝে না । 2, আমাকে ওরা এখন আর বুঝতে চাইছে না । 3, আমাকে আমার শ্বশুরবাড়ির লোকেরা বোঝেনা। 4, আমাকে আমার বন্ধুবান্ধবরা একদমই বোঝেনা 5, আমাকে পৃথিবীর কেউ বুঝেনা।

 আপনি কি জীবনে চলার পথে এই  Softwareআপডেট করে বসে আছেন ?

যে আপনাকে কেউ বুঝতে চাইছে না।


 তাহলে লেখাগুলো শেষ পর্যন্ত পড়ে দেখবেন শেষ পর্যন্ত দেখার পর আপনি এটলিস্ট নিজেকে বুঝতে পারবেন।
যেদিন থেকে আপনি এটা বুঝে যাবে যে আপনাকে কেউ বুঝবে না তার পরের দিন থেকে আপনাকে আর কাউকে বোঝাতে হবে না ।
এই সুন্দর পৃথিবী ও নিজের টা বুঝে নিচ্ছে শোন আমি আবার কখনো অন্য কোন প্রাকৃতিক দুর্যোগের মাধ্যমে বুঝে নিচ্ছে। এই পৃথিবীর সকল মানুষ নিজের টা বুঝে নিচ্ছে বুঝছে ভবিষ্যতে বুঝে নেবে। আপনিও এই মুহূর্ত থেকে নিজের টাই বুঝতে শুরু করে দিন।



 আবার জীবনে চলার পথে যখন আপনি সম্পর্কের মধ্য দিয়ে যান আপনি নিজের টা ভুলে যান আপনি অন্যের টা বোঝাতে ব্যস্ত থাকেন। সেই কারণে আপনি একটা লজিক দূর করে দিন মাথা থেকে। যে মানুষের চরিত্র স্বার্থের উপর নির্ভরশীল স্বার্থের পরিবর্তন ঘটলে চরিত্রের পরিবর্তন ঘটবে। এবং আপনি যখন বলেন যে আমাকে ও আর কেন বোঝেনা। এতগুলো বছরের সম্পর্ক এখন আমাকে কেন বুঝতে চাইছে না তাহলে এই লজিক টা পড়ে নিন ?

অন্য কাউকে বোঝার পর আপনার প্রিয় জন আপনাকে বোঝা মনে করবে অন্য কাউকে বুঝে নেওয়ার পর আপনার প্রিয় জন আপনাকে বুঝতে পারবে না ।কারণ মানুষ চরিত্র স্বার্থের উপর নির্ভরশীল তাই এখন থেকে নিজের স্বার্থ টাকে একটিভ করুন যাদের জীবনে কোন স্বার্থ নেই তাদের জীবনে কোন লক্ষ্য নেই ।
             (সার্থক শব্দ কিন্তু নেগেটিভ শব্দ নয় )

তবে আপনি একটি মেয়ে সামাজিক রীতি নীতি অনুসারে নতুন সাম্রাজ্যে গিয়েছেন যার নাম শ্বশুরবাড়ি সেখানে আপনাকে কেউ বুঝতে পারছে না। পিছনে কারন আছে তারা হিংসার সাথ ধরেছে। তারা যদি বুঝিয়ে দেয় আপনাকে বুঝে নিয়েছে তাহলে কিন্তু তারা তাদের জায়গা থেকে সরে যাবে। এবং সেই কারণে তারা আপনাকে বুঝতে চাইছে না।এই পৃথিবীর বুকে যদি কেউ আপনাকে বুঝতে পেরে থাকে সে হলো আপনার মা আর বাবা। আর বাকি রা আপনাকে বুঝবে যখন আপনার ভিতরে স্বার্থ খুঁজবে স্বার্থ ফুরিয়ে গেলে ওরা জুড়িয়ে যাবে অন্য কারো সাথে আমি চাই না আপনি ডিপ্রেশনে থাকুন যে কারণে এটা বলব যে জীবনে চলার পথে কখনো  একা কান্ত আপনাকে গ্রাস করবে আপনি নিজেও জানেন না এখন থেকে একা থাকা প্র্যাকটিস করুন। তারাই নিশ্চয় যাদের বন্ধু বেশি একা থাকা মানে ওই একা থাকা নয় একা থাকা মানে নিজের সাথে থাকা। কারণ আপনি যেদিন থেকে নিজের সাথে থাকতে শুরু করবেন । যেদিন আপনার নিজের সাথে দেখা হবে আপনি সুখ অনুভব করবেন দেখানো যায় না। কেউ কেউ বলে যে আমি অনেক সুখী আদৌ তারা অসুখের বিছানায় শুয়ে আছে । যদি সুখী থাকতে চান তাহলে ভিতর থেকে নিজেকে বুঝুন। এই পৃথিবীর বুকে একজন ব্যক্তি আপনাকে বুঝতে পারে । সে হলো আপনি নিজেই এখন থেকে আগে নিজের টাই বুঝুন

                                                   ধন্যবাদ


No comments:

Post a Comment