In particular, the romantic guy seems to be the creative way to seduce the Girl's - Jhawkuthi

Sidebar Ads

Ads Here

https://www.jhawkuthi.com/

Friday 4 December 2020

In particular, the romantic guy seems to be the creative way to seduce the Girl's

 বিশেষত, রোমান্টিক লোকটি মেয়েটিকে প্রলুব্ধ করার সৃজনশীল উপায় বলে মনে হচ্ছে

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl
মেয়ে পটানোর কৌশল

এটিও মহিলারা ব্যবহার করতে পারেন ...!

কেবল মেয়েদের নয় পুরুষের "বিপরীত লিঙ্গের প্রলোভনের কৌশল" রয়েছে। বিশেষত, রোমান্টিক ফরাসি লোকের মেয়ের ভ্রষ্ট করার সৃজনশীল উপায় বলে মনে হয় ...


কসমোপলিটন ফরাসি সংস্করণ থেকে, আপনি যখন এই ধরণের মেয়ে খুঁজে পান তখন আমরা প্রলোভন কৌশলটি সরবরাহ করবে। অবশ্যই, আপনি যদি এমন কিছু করেন তবে আপনি এটি পছন্দ করেন!

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl
মেয়ে পটানোর কৌশল


1. শ্রোতাদের দিকে ঘুরে


"আমি কথোপকথনের সময় মেয়েটিকে প্রশ্ন জিজ্ঞাসা করার চেষ্টা করি herself নিজের সম্পর্কে, তার জীবন পরিকল্পনা সম্পর্কে, তার স্বপ্ন সম্পর্কে, তার কাজ সম্পর্কে ... আমি কী সে সুখের কথা বলছে তার গভীরতা গভীরভাবে খুঁটিয়েছি। গুরুত্বপূর্ণ "(মার্কো / ২৮ বছর বয়সী)

2. কালো স্যুট, কালো শার্ট, কোনটাই নেই


"এই পোশাকটি আপনার কাঁধে দেখতে সুন্দর করে তোলে, আপনাকে একজন প্রাপ্তবয়স্ক পুরুষের অনুভূতি দেয় এবং আপনাকে আত্মবিশ্বাস দেয় I আমি মনে করি এই বিষয়গুলি মূলত মহিলাদের প্রলোভনের শর্ত" "(অ্যান্টনি / ২ 26 বছর বয়সী) )


৩. ক্যাফে ওলে মেঘ, হৃদয় এবং ফুল আঁকুন


"আমি একমাত্র ব্যক্তি যিনি আমার বারে ক্যাফে অল আর্ট করতে পারেন, এবং আমি যখন এই ধরণের কৌশলটি কখন প্রদর্শন করব যখন কোনও ধরণের মেয়ে দোকানে আসে!"

৪. এসএমএসের মাধ্যমে প্রাথমিক জরিপ

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl
মেয়ে পটানোর কৌশল


"ডেটিংয়ের কয়েক দিন আগে সে কী পছন্দ করে তা জানতে ফেসবুকের প্রোফাইল এবং ফটোগুলি পরীক্ষা করুন the অন্য মেয়েটি নিরামিষ হলে আপনার পছন্দসই স্টেক একটি সুস্বাদু রেস্তোঁরায় নিয়ে যেতে আপনাকে পাগল হতে হবে না। ক্যারান "(সর্বোচ্চ / 26 বছর বয়সী)

৫. আমার বাবার পরামর্শ


"আমি সর্বদা একজন মহিলার জন্য দরজা খুলে রাখি এবং রাতের খাবারের সময় আমার সেল ফোনটি কখনই চেক করি না outside বাইরে শীত পড়লে আমি আপনাকে আমার জ্যাকেট এবং সিঁড়িতে nd দেব she আমার পিছনে যাতে আমি তাকে সমর্থন করতে পারি। আমি এমন ভদ্রলোক! "(গাদো / 23 বছর বয়সী)

6. ধৈর্য


"আমার প্রথম তারিখে, আমি তাকে ঘরে যেতে চাই না I আমি যতই চাই না কেন, আমি রাস্তার পাশে চুমু খেয়ে বাড়িতে যেতে পেরে আনন্দিত!" (এটা / 25 বছর বয়সী)

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl
মেয়ে পটানোর কৌশল


7. চশমা


"আমি আমার বন্ধুর সাথে চক্ষু বিজ্ঞান বিভাগে গিয়ে আমার চশমাটা দিয়েছিলাম। আমার এটার দরকার নেই কারণ আমার দৃষ্টি ভাল, তবে মেয়েদের" সেক্সি "হওয়ার জন্য বেশ সুনাম রয়েছে, তাই আমি নারীদের প্রলুব্ধ করার মতো অনুভব করি। আপনি যখন আমাকে আঘাত করবেন আমি আপনাকে ফোন করব "(লুই / 22 বছর বয়সী)


8. রিঙ্কল মুক্ত, সুন্দর আকৃতির সাদা শার্ট


"এটি পুরোপুরি রক্ষণাবেক্ষণ করা হয়েছে এবং আমার কক্ষপথে আমার দুটি আছে!" (সেবাস্তিয়ান / ২৮ বছর বয়সী)


9. প্রশংসা!


"এটি কেবল প্রশংসা করা নয়, বিশদ সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ Her আমি এতে ভাল আছি "(অক্ষর / 30 বছর বয়সী)

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl
মেয়ে পটানোর কৌশল


10. রহস্যময় থাকুন


"আমার প্রথম তারিখে, আমি নিজের সম্পর্কে বিস্তারিত বলব না, কারণ আমি যদি এখনই সমস্ত কিছু প্রকাশ করি তবে তিনি আমাকে আবার দেখতে চান না কারণ" (ইভান / ২ 26) )


১১. গিটার বাজানো


"বেশিরভাগ সময়, যখন আমি কোন তারিখে গিটার কর্ড বাজাই, তখন মেয়েটি আমার শরীরের খুব কাছে ঝুলে থাকে" (এলবে / 21 বছর বয়সী)

12. আমাকে বিভক্ত করতে দেবেন না


"যদি সে সত্যিই অর্থ দিতে চায়, তবে সে বলে, 'পরবর্তী, দয়া করে so এটি করে আমি দ্বিতীয়বারের মতো তার সাথে দেখা করতে পারি" "(সিলভাইন / ২ 26 বছর বয়সী)


13. আমি "বিরানি" তৈরি করব


"মেয়েটি আমার মিষ্টি ককটেল দ্বারা পিচের রস, সিরাপ এবং শ্যাম্পেন দিয়ে মুগ্ধ!" (মার্ক / ৩১ বছর বয়সী)

14. গাড়ির লাইসেন্স

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl
মেয়ে পটানোর কৌশল


"আমি একমাত্র আমার বন্ধুদের গাড়ির লাইসেন্স পেয়েছি Because কারণ আমি পান করি না, মহিলারা আমার বন্ধুদের মধ্যে আমার উপর বিশ্বাস রাখে, তাই আমি গভীর রাতে তাদের বাড়িতে আনতে পারি। এটাই আমি! ”(পিয়েরিক / ২৯ বছর বয়সী)


15. চকচকে পালিশ জুতা


"আমার বোনের মতে, মেয়েরা প্রায়শই এই বিবরণ গুলোর দিকে নজর রাখে, তাই আমি বাইরে যাওয়ার আগে আমার স্নিকার্স এবং বুট গুলো নিখুঁতভাবে পালিশ করা হয় কিনা তা দেখার জন্য আমি সর্বদা পরীক্ষা করি" "(ফ্রেডরিক, ২৫)

16. ব্যবসায়ের কার্ডে একটি ছবি আঁকুন এবং এটি হস্তান্তর করুন


"আমি যখন কোন মহিলা মোবাইল নম্বর দিই, তখন আমি কাগজের টুকরোতে একটি ছোট অঙ্কন তৈরি করি যাতে মেয়েটি আমাকে মনে করতে পারে" "(ফ্যাবিও / 21 বছর বয়সী)


17. আপনার শার্টের পকেটে সিগারেটের বাক্স রাখুন

Strategies to seduce a girl
মেয়ে পটানোর কৌশল


"ক্লাব বা বারের কোনও সুন্দরী মহিলা যখন আমার বুকে সিগারেটের বাক্স দেখতে পান, তখন তিনি জিজ্ঞাসা করেন, 'আপনি কি ধূমপান করেন?' তাকে বাইরে নিয়ে গিয়ে শান্ত জায়গায় কথা বলার জন্য। কারণ এটি হবে "(জস / ২ 27 বছর বয়সী)


18. শেভ


"কেউ ডানায় দাড়ি রেখে কোনও মানুষকে চুম্বন করতে চায় না, তাই না?" (জোশুয়া / ৩০ বছর বয়সী)


19. আমি আপনাকে জিমে কিভাবে মেশিন ব্যবহার করব তা শিখিয়ে দেব


"যদি সমস্ত প্রশিক্ষক ব্যস্ত থাকে তবে আমি প্রথম মহিলাটিকে শিখিয়ে দেব a হালকা অনুভূতি নিয়ে যোগাযোগ করার একটি ভাল উপায়!" (জোয়েল / ২২ বছর বয়সী)

20. পোষা কুকুর


"আমি যখন আমার কুকুর বাইরে নিয়ে যাই, আমি টেবিল থেকে টেবিলে ঘুরে বেড়াতাম, তবে আমি যদি টাইপ মেয়েটির কাছাকাছি ঘুরতে শুরু করি তবে আমি" দুঃখিত "বলে যেতে পারি meet এটি দেখা করার সেরা উপায়" (মার্ক / ২ 27) বয়স)

মেয়ে পটানোর কৌশল
মেয়ে পটানোর কৌশল


21. বাম গাল


"আমি যখন হাসি তখন আমি একটি আটকান, তবে এটি এখন এমন এক সুদর্শন অভিনেতার মতো লাগে তিনি এখন ফ্রান্সে জনপ্রিয়" (জোনাথন / ২৫ বছর বয়সী)


22. আমার সর্বদা ছোট পরিবর্তন হয়


"একদিন, কলেজের ভেন্ডিং মেশিনের একটি সুন্দরী মেয়ে আমাকে জিজ্ঞাসা করতে এসেছিল যে আমার কোনও পরিবর্তন হয়েছে কিনা। দুর্ভাগ্যক্রমে আমার কোনওটি ছিল না, সে অন্য ছেলেকে জিজ্ঞাসা করতে গিয়েছিল, এবং তারপর একসাথে। আমি জায়গা ছেড়ে চলে এসেছি। আমার কাছে সবসময় দুই কাপ ক্যাপুচিনো দেওয়ার জন্য অর্থ থাকে কারণ এই অভিজ্ঞতাটি ছিল একটি পাঠ। "(এলিয়ট / 20 বছর বয়সী)

23. কর্মচারীদের ছাড়

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a gir1l
মেয়ে পটানোর কৌশল


"আমি একটি শপিংমলে বিক্রয়কর্মী হিসাবে কাজ করি তবে আমার কর্মচারী ছাড় মেয়েদের ছাড়ের সুবিধা দেয়" (জোয়ান / ২ 26 বছর বয়সী)


24. আপনি এয়ারলাইন্সের জন্য কাজ করেন তা তাড়াতাড়ি বলুন

"বিমান চলাচল শিল্প সর্বদাই স্বপ্নের কাজ হয়ে দাঁড়িয়েছে। প্রথমত, আমাকে একজন পাইলটের কথা মনে করিয়ে দেওয়ার জন্য, আমি কেবল এটাই বলব যে আমি একটি এয়ারলাইন সংস্থায় কাজ করছি, এবং ধীরে ধীরে আমি বিশদে আলোচনা করব যে আমি আসলে মাটিতে একটি অফিসে কাজ করছি। (আবদেল / 32 বছর বয়সী)


25. সাইড উল্কি


"কলেজে, আমি সবসময় আমার সামনে বসে থাকি, তাই আমি আমার সোয়েটার খুলে চেষ্টা করি এবং একই সাথে আমি যে টি-শার্টটি পরেছি তা পাওয়ার চেষ্টা করি That এইভাবে, আমি সকলকে আমার উলকি প্রদর্শন করি। ৫০ জনের বেশি লোকের সাথে আমাকে ক্লাসরুমে একজন চিত্তাকর্ষক ব্যক্তি হওয়ার উপায় খুঁজে বের করতে হবে! "(ম্যাচ / ২৩ বছর বয়সী)

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl
মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl


26. নির্ভরযোগ্য বন্ধু


"আমি যখন বাইরে যাই, তখন আমি সাধারণত বেশ কয়েকজন বন্ধুবান্ধবকে সাথে নিয়ে যাই a আমি যখন আমার পছন্দ মত কোন মেয়ে পাই, তারা আমার সাথে কথা বলার জন্য অনুসরণ করে And এবং যখন কথোপকথনটি বাউন্স হয়, তখন আমি এবং মেয়েটি একা থাকি। আমি একা মহিলাদের কাছে যাওয়ার পক্ষে ভাল নই, তবে আমি শিথিল হয়ে তাদের সাথে কথা বলতে পারি "" (ওগো / 21 বছর বয়সী)


27. মাতসুবা বেত


"যেহেতু আমি জিপসাম, সেই মেয়েটি আমাকে ক্যাফেটেরিয়া একটি ট্রে এনে দেবে, এবং আমি যখন বাস থেকে নামব, তখন সে আমার জন্য একটি ব্যাগ নিয়ে এসে আমাকে সহায়তা করবে। আমার ভাঙ্গা পা সম্পর্কে আমার কোন আফসোস নেই।" (দিমিত্রি / ৩০ বছর বয়সী)

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl
মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl


28. আমি আপনাকে নাচ শিখিয়ে দেব


"আপনার অংশীদার মহিলার পোঁদে আপনার হাত রাখুন এবং তাকে আমার দেহের নিকটে নিয়ে যান এবং ফিসফিস করে বলেন, 'আমার পদক্ষেপগুলি অনুসরণ করুন' This এটি কাজ করে!" (দানি / ২৫ বছর বয়সী)


29. নীল চোখ


"আপনার চোখের রঙের সাথে মিলে যাওয়া একটি সোয়েটার বা মাফলার সমন্বয় করা বেশিরভাগ মহিলার পক্ষে কার্যকর" (মার্ক / 27 বছর বয়সী)


30. শহরটিকে উপেক্ষা করে তেরেসে রাতের খাবার


"যখন সে আমার বাড়িতে পৌঁছেছে, তখন সে তার হাত নিয়ে তাকে সোপানের গাইড করে there সেখান থেকে সে শহরের দিকে তাকিয়ে আছে, একটি পিকনিক আছে এবং একসাথে সংগীত শুনবে" "(ফ্রাঙ্কোইস, ২ 27)

মেয়ে পটানোর কৌশল/Strategies to seduce a girl


31. স্বেচ্ছাসেবীর অভিজ্ঞতা


"আমি যখন মেয়েদের সাথে কথা বললাম এবং তাদের বললাম যে আমি আফ্রিকায় স্বেচ্ছাসেবক হয়েছি, তখন হঠাৎ আমাকে দৃষ্টিভঙ্গি করে আমাকে এজেন্ট মানুষ হিসাবে দেখতে পেলাম।" (টেরি / ২৮ বছর বয়সী)


* এই অনুবাদটি একটি বিমূর্ত অনুবাদ।

No comments:

Post a Comment